সাহেদের প্রতারণার তথ্য পেতে র‍্যাবের হটলাইন চালু

ফেঞ্চুগঞ্জ প্রতিদিন ডেস্ক:: করোনাভাইরাসের দুর্যোগকালে সাধারণ মানুষের সঙ্গে ব্যাপক আকারে প্রতারণা করেছেন রিজেন্ট গ্রুপের ও হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদ। করোনা ছাড়াও সাহেদের দ্বারা বহুমুখী প্রতারণার শিকার হয়েছেন অনেকেই। তবে প্রতারণার শিকার এসব মানুষ সাহেদের বিষয়ে অভিযোগ জানাতে পারবেন র‍্যাবের কাছে। এ জন্য র‍্যাবের পক্ষ থেকে একটি হটলাইন চালু করা হয়েছে।

ফলে, কেউ যদি সাহেদের দ্বারা পূর্বে প্রতারিত হয়ে থাকেন তিনি র‍্যাবের হটলাইনে কল করেই বিষয়টি জানাতে পারবেন। হটলাইন নম্বরটি হলো ০১৭৭৭৭২০২১১।

এ বিষয়ে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জাগো নিউজকে বলেন, ‘সাহেদের প্রতারণার শিকার ভুক্তভোগীদের সহযোগিতা করা ও আইনি সহায়তার জন্য ০১৭৭৭৭২০২১১ (01777720211) এই হটলাইন নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করছে র‍্যাব সদর দফতরের তদন্ত উইং। পাশাপাশি চাইলে যে কেউ ইমেইলে যোগাযোগ করতে পারেন (rabhq.invest@gmail.com)। প্রয়োজনে র‍্যাব তদন্ত উইং প্রতারিত বা ভুক্তভোগীর নাম পরিচয় গোপন রাখবে।’

উল্লেখ্য, বুধবার (১৫ জুলাই) সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর বেইলি ব্রিজের পাশে নর্দমার মধ্যে থেকে বোরকা পরা অবস্থায় সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।

তথ্যসুত্র:জাগো নিউজ