উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যাচভিত্তিক ক্রিকেট লীগের ফাইনাল সম্পন্ন

স্পোর্টস ডেস্ক::  সিলেটের ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা ইউপির উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে আয়োজিত ব্যাচ ভিত্তিক সুপার ক্রিকেট লীগের ফাইনাল সম্পন্ন হয়েছে।

শনিবার(৭ মার্চ) ইউপির কটাল পুর বিটি মাঠে  অনুষ্টিত ফাইনালে মুখোমুখি হয় র‍্যায়াল স্ট্রাইক-১৩ ব্যাচ বনাম রাইসিং স্টার-১৭ ব্যাচ।  ফাইনালে র‍্যায়াল স্ট্রাইক-১৩ হারিয়ে প্রথম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাইসিং স্টার-১৭ ব্যাচ।

চ্যাম্পিয়ন্স ট্রফি হাতে উল্লসিত রাইসিং স্টার-১৭ ব্যাচের ক্রিকেটাররা

প্রথমে ব্যাট করে র‍্যায়াল স্ট্রাইক-১৩ নির্ধারিত ১৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২১ রান করে। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেন সাজু,জাকের ১৫,ফয়ছল ২৫। রাইসিং স্টারের নাহিদ ও অভি ৩ উইকেট করে নেন।

১২২ রানের টার্গেটে ব্যাট করে মুহিবের ব্যাটের ওপর ভর করে ১৩.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় রাইসিং স্টার-১৭ ব্যাচ। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন মুহিব। রাসেল -১৫ ও অভি ১৩ রান করেন। র‍্যায়াল স্ট্রাইকের সাজ্জাদ ২ উইকেট নেন। ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন রাইসিং স্টার-১৭ ব্যাচের অভি,ম্যান অব দ্যা টুর্নামেন্ট নাহিদ,টুর্নামেন্টের সেরা রান সংগ্রহকারী র‍্যায়াল স্ট্রাইকের জাকের,সেরা উইকেট শিকারী আমিনুল।

ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরুস্কার গ্রহন করছেন রাইসিং স্টার-১৭ ব্যাচের অধিনায় নাহিদ

খেলা শেষে আপন ইসলাম খায়রুলের পরিচালনায় এক পুরুস্কার বিতরণী অনুষ্টানের আয়োজন করা হয়।পুরুস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক একাত্তরের কথার ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি, তরুন সাংবাদিক ও সমাজকর্মী আসিফ ইকবাল ইরন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানবিশ আইনজীবী ও লেখক ইকবাল আহমদ লিমন। পরে অতিথিরা চ্যাম্পিয়নস ও রানার্স আপ দলের ট্রফি তুলে দেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রনেতা আপন ইসলাম খায়রুল,জাকের আহমদ,আশরাফুল ইসলাম, ওয়াদুদ আহমদ, বেলাল আহমদ,তানভীর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *