করোনা সন্দেহে হাসপাতাল থেকে পালানো সৌদি ফেরত নারী কোয়ারেন্টাইনে

ফেঞ্চুগঞ্জ প্রতিদিন ডেস্ক:: করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে হাসপাতাল থেকে পালানো সেই সৌদি ফেরত প্রবাসী নারী এখন সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতলে  কোয়ারেন্টাইনে ভর্তি । প্রবাসী ওই নারীর পরিবারকে বুঝিয়ে মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র ।

এর আগে মঙ্গলবার দুপুরে সৌদি ফেরত এক নারী জ্বর নিয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ডাক্তারে দেখাতে যান। পরে কর্তব্যরত ডাক্তাররা তার রোগের বিস্তারিত তথ্য শুনে ‘করোনাভাইরাস’ সন্দেহ করেন। পরীক্ষা করানো কথা বলে ওই নারী হাসপাতাল থেকে উধাও হয়ে যান। রে ডাক্তাররা অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে সিলেটের সিভিল সার্জনকে বিষয়টি অবহিত করেন।

এদিকে হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, বর্তমানে ওই নারী স্বাস্থ্যের উন্নতি হয়েছে। তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সকালে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সঙ্গে যোগাযোগ করে ওই নারী বিস্তারিত তুলে ধরেন। 

উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তির তথ্য অনুযায়ী ৭০ বয়সী এই নারী মোগলাবাজারে ইসলামপুর এলাকার বাসিন্দা।

তথ্য সুত্র: দৈনিক যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *