সিলেটে ”ডাক্তার মোঃ মঈন উদ্দিন ট্রাস্ট” গঠন

ফেঞ্চুগঞ্জ প্রতিদিন ডেস্ক:: পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত হয়ে সিলেটে প্রথম মৃত্যুবরনকারি মানবতাবাদী চিকিৎসক, গরীববের ডাক্তার খ্যাত, ডাক্তার মঈন উদ্দিন এর নামে “ডাক্তার মোঃ মঈন উদ্দিন ট্রাস্ট” গঠন করা হয়েছে ।

ডাক্তার মোঃ মঈন উদ্দিন এর জীবনব্যাপী মানুষের কল্যাণে কাজ করা এবং তার জীবন ও কর্ম ভবিষ্যত প্রজন্মের কাছে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য এবং তার রেখে যাওয়া জনকল্যাণমুলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখার উদ্দেশ্য “শহীদ ডাক্তার মোঃ মঈন উদ্দিন ট্রাস্ট ” করা হয়েছে।

ট্রাস্ট গঠনের লক্ষ্যে গতকাল মঙ্গলবার( ৩০ জুন) ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভীর সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে শহীদ ডাক্তার মঈন উদ্দিন এর সহধর্মিণী ডাক্তার চৌধুরী রিফাত জাহানকে প্রধান পৃষ্ঠপোষক ও ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভী কে আহবায়ক এবং মোঃ খসরুজ্জামান কে সদস্য সচিব করে নিম্নোক্ত সদস্যদের নিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির সদস্যগন হলেন ডাক্তার জহির আহমেদ (সার্জারী বিশেষজ্ঞ), ডাক্তার নুরুল হুদা নাঈম (নাক,কান গলা বিশেষজ্ঞ), ডাক্তার তানবীর মোহিত (মেডিসিন বিশেষজ্ঞ), ডাক্তার আহমদ নাসিম হাসান লাভলু ( সার্জারী বিশেষজ্ঞ), ফরিদ আহমদ ( লন্ডন প্রবাসী) , মোঃ মজিবুর রহমান (আমেরিকা প্রবাসী), ডাক্তার এনাম হক শোভন ( লন্ডন প্রবাসী), মোঃ ফজল মিয়া , মাওলানা মোঃ আইয়ুবুল হক, মোঃ কামরুল ইসলাম, এহতেশামুল হক মাছুম, আবুল খয়ের আব্দুল্লাহ।

বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *