অবশেষে মাথা গোজার ঠাই পাচ্ছেন সেই শেফালি

আসিফ ইকবাল ইরন:: অবশেষে মাথা গোজার জন্য ঠাই পাচ্ছে ফেঞ্চুগঞ্জ উপজেলার শেফালী বেগম নামের সেই হতদরিদ্র মহিলা। উপজেলার একটি প্রবাসী সংস্থার মিডিয়া উইং তার জন্য ঘর নির্মান করে দিচ্ছে।

গত ৫ ফেব্রুয়ারী “জীর্ণ ঘরে সন্তানদের নিয়ে শেফালীর বসবাস” শিরোনামে সিলেটের দৈনিক একাত্তরের কথা’য় একটি সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর শেফালীর অসহায়ত্বের কথা ফেঞ্চুগঞ্জের বিবেকবান মানুষদের নাড়া দেয়। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টান তার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেবার আগ্রহ প্রকাশ করে।
এর মধ্যে উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ নামে একটি প্রবাসী সংস্থার মিডিয়া উইং সিলেট মিডিয়া কর্পোরেশ তার ঘর দ্রুত নির্মান শুরু করে দিয়েছে।

আরও পড়ুন: খুপরি ঘরে মৃত্যু ফাঁদে শিশু সন্তান নিয়ে শেফালী’র বসবাস!

বুধবার উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশের সমন্বয়ক, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের উপস্থিতি শেফালী বেগমের পাকা ঘরের ভিত্তি স্থাপন করা হয়। ভিত্তি স্থাপন অনুষ্টানে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এসএম মামুনুর রশীদ, ইউপি সদস্য জামাল উদ্দিন,সমাজকর্মী সায়েমুল আরেফিন ফুয়াদ, অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয়ক সাজুল ইসলাম, ফয়ছল খান প্রমুখ।

অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয়ক সাজুল ইসলাম বলেন, আমরা আশা করছি দুই সাপ্তাহের ভীতর ঘরের নির্মান কাজ শেষ করতে পারবো।

ঘর পেয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে শেফালী বেগম বলেন, এবার আমার মাথা গোজার টাই হচ্ছে। এই জন্য তিনি সিলেট মিডিয়া কর্পোরেশন ও তার সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।