উত্তর কুশিয়ারা ইউনিয়ন আ’লীগের মতবিনিময় সভা অনুষ্টিত

স্টাফ রিপোর্টার:: সিলেটের ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উত্তর কুশিয়ারা ইউপি’র মা লাকী কমিউনিটি সেন্টারে উত্তর কুশিয়ারা ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি পংকি মিয়া।

উপস্থিত আ’লীগ নেতৃবৃন্দ

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেকুল ইসলাম শান্ত-এর পরিচালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক ডাঃ মুহিবুর রহমান হীরা, উত্তর কুশিয়ারা ইউপি আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, দপ্তর সম্পাদক নারায়ন চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রিজু, শ্রমবিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি জয়নাল আবেদিন, ১ নং ওয়ার্ড আ’লীগের সহ সভাপতি ইছরাব আলী, ইউনিয়ন আ’লীগের শিক্ষা ও মানববিষয়ক সম্পাদক সাজ্জাদ আহমদ, ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপির সদস্য সোহেল আহমদ চৌধুরী হেলাল, ৪ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মুকিত কয়েস, ৭ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য কয়েস আহমদ, ৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহ আলম শাহাজান, ৯ নং ওয়ার্ডের সহ সভাপতি ও ইউপি সদস্য আব্দুল মনাফ, ৬নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শিপন পাল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক, তালুকদার আব্দুল মালেক,সহ সভাপতি লুথফুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নাজিম আহমদ, উত্তর কুশিয়ারা ইউপি যুবলীগের সভাপতি জুনেল আহমদ, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, ৩ ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আকিল আহমদ, ৮ নং ওয়ার্ড আ’লীগের প্রচার সম্পাদক, নাজমুল ইসলাম, ইউপি ছাত্রলীগের সভাপতি সেকুল ইসলাম শান্ত, সাধারণ সম্পাদক রুবেল আহমদ, আপন ইসলাম খায়রুল, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি জাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজিম আহমদ,৭ নং ওয়ার্ড আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার আহমদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা রিয়াজ আহমদ, মফিজ আহমদ, চঞ্চল আহমদ যুবলীগ নেতা ফয়সল আহমদ,জাইদুল ইসলাম,ছাত্রলীগ নেতা মহসিন আহমদ,তানভীর আহমদ নাঈম প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের কাছে উত্তর কুশিয়ারা আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা দীর্ঘদিন ধরে অবহেলিত। উপজেলা আ’লীগের প্রত্যেকটি পোগ্রামে এই ইউনিয়নের জনবল বেশী থাকলে ও উপজেলা আ’লীগ উত্তর কুশিয়ারা সঠিক মূল্যায়ন থেকে বঞ্চিত হয়, যা কাম্য নয়।

বক্তারা আরো বলেন, উত্তর কুশিয়ারায় বিএনপি-জামাতের আ’লীগ নামধারী কিছু এজেন্ট উত্তর কুশিয়ারা ইউপির ঐক্য ভাঙ্গতে চক্রান্ত করছে। কিছু মূর্খ লোকের হাতে ইউনিয়ন আ’লীগের দায়িত্ব দেওয়া আজ ইউনিয়ন আ’লীগ বিপর্যস্ত। এই বিপর্যস্ত রুখতে অবিলম্বে ইউনিয়ন আ’লীগকে নতুন করে ঢেলে সাজানোর আহবান জানান তারা।

আরও পড়ুন: মৃত্যু ফাঁদ ফেঞ্চুগঞ্জের মুক্তিযোদ্ধা উস্তার আলী সড়ক