ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকীতে ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের কেক কাটা ও আনন্দ র‍্যালী

ফেঞ্চুগঞ্জ প্রতিদিন ডেস্ক:: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে তৃনমূল ছাত্রলীগের ব্যানারে কেক কাটা ও আনন্দ র‍্যালী অনুষ্টিত হয়েছে।
সোমবার( জানুয়ারী) বিকালে ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী মাইজগাঁও বাজারে এই আনন্দ মিছিলের আয়োজন করা হয় ।

ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান খান রুবেলের সভাপতিত্বে ও মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন- মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দেবব্রত পাল দ্বীপ, ঘিলাছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী বাবেল, সাধারণ সম্পাদক মনিউল আলম মুন্না, উত্তর কুশিয়ারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেকুল ইসলাম, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমন আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা- ফারদিন আহমদ, রাজন আহমদ, রাহাত আহমদ, দেওয়ান ফাহিম, নাইম চৌধুরী, আপন ইসলাম খায়রুল, মারুফ আহমদ, আশরাফুল সৌরভ, হৃদয় অধিকারী, আল আমিন ফাহিম, দেবপ্রিয় শুভ, জামাল আহমদ, রুশমত আহমদ, আরাফাত শুভ, ওয়াসিম মাহমুদ, রোমান আহমদ, দ্বীপ, মিজান, উজ্জল আহমদ, শাহাদাত খান, সাকিব আহমদ, গোপাল মাদ্রাজি, প্রভাত মাহাত্ম্য, জয় মৃধা, নাহিদ আহমদ, হোসাইন আহমদ অপু, দেওয়ান রাহাত, দেব, সৌরভ, সজীব, ইকবাল, নাইম, আরাফাত শাহ, মুহিন, মুন্না, তাজিম, মুতলিব, খালেদ, তাজেল, আজিম, সুহেল, সাকিব, পল্লব, শিশির, রবিন, মাহের, তানভীর, রিজু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে সারা দেশের ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনা’র ভিশন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। সিলেট-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী’র সার্বিক সহযোগিতায় উপজেলা ছাত্রলীগের (স্থগিত) সভাপতি জুনেদ আহমদ ও সাধারন সম্পাদক এ.এম. ফারহান সাদিকের নেতৃত্বে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ সুসংগঠিত আছে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সকল দিকনির্দেশনা পালন করে যাচ্ছে। সভায় বক্তারা আরও বলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সুসংগঠিত ইউনিট ধ্বংষ করতে জামাত-বিএনপির এজেন্টরা সক্রিয় রয়েছে। ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর তারা অনুরোধ করেন।

বিজ্ঞপ্তি