ফেঞ্চুগঞ্জের আয়েশা বর্নিল কৈশোরের দেশসেরা দশে

স্টাফ রিপোর্টার::  বাংলাদেশ সরকারের পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত বর্ণিল কৈশোর জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিয়েছে ফেঞ্চুগঞ্জের আয়েশা ফেরদৌস চৌধুরী।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত বর্ণিল কৈশোরের উক্ত প্রতিযোগিতায় দেশসেরা ৪৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
যার মধ্যে সেরা ১০-এ জায়গা করে নেয় শাহজালাল এন.জি.এফ.এফ স্কুলের সদ্য সমাপ্ত এস,এস,সি পরিক্ষার্থী কচুয়াবহর মির্জাপুর গ্রামের আবুল আজাদ চৌধুরী ও সৈয়দা রহিমা বেগমের মেয়ে আয়েশা ফেরদৌস চৌধুরী।
বৃহস্পতিবার (১২ মার্চ) পুরাতন পল্টনের ফার্স হোটেল এন্ড রিসোর্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব ড. আলিনূর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের যুগ্মসচিব ড. আশরাফুন্নেসা। উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী আ.খ.ম মহিউল ইসলাম।

আয়েশা ফেরদৌস চৌধুরীর এমন অর্জনে উচ্ছাস প্রকাশ করেছেন উনার পিতা দর্গাপুর প্রাথমিক বিদ্যালয়ের অবঃ শিক্ষক আবুল আজাদ চৌধুরী এবং উনার মাতা কচুয়াবহর মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সৈয়দা রহিমা বেগম। আজাদ চৌধুরী দম্পতি মেয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন:: ফেঞ্চুগঞ্জে জমিয়তের আয়োজনে মনোমুগ্ধকর গজল সন্ধ্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *