মুহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে ফেঞ্চুগঞ্জে ঐতিহাসিক বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:: ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননার প্রতিবাদে ফেঞ্চুগঞ্জে ঐতিহাসিক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ শে অক্টোবর) বাদ আছর “সচেতন উত্তর কুশিয়ারাবাসী’র” উদ্যোগে কটালপুর বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মোঃ সজিবুর রহমানের সভাপতিত্বে ও আপন ইসলাম খায়রুলের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,,মাওলানা রহুল আমীন,মাওলানা মুস্তাক আহমদ,মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আব্দুল কাদির নোমানী,মাওলানা মুস্তাক আহমদ,মাওলানা আজহারুল ইসলাম,জয়নাল আবেদিন, সেকুল ইসলাম,সাইফুল ইসলাম জিলু, আসিফ ইকবাল ইরন ,ইকবাল আহমদ লিমন, শাহরিয়ার নাজিম,তালুকদার খায়রুল,আব্দুল ওয়াদুদ ,রুমন আহমদ,কামিল আহমদ,আশরাফুল ইসলান,নাহিদ আহমদ,অলিদ চৌধুরী,তানভীর আহমদ,আবু সাঈদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানবকে নিয়ে ফ্রান্সের ব্যঙ্গচিত্র প্রকাশ করে বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ের আঘাত করেছে এমুনেয়েল ম্যাক্রোর ফ্রান্স সরকার। বক্তারা ফ্রান্স সরকারের এই চরম দুঃসাহসের নিন্দা ও একই সাথে তৌহিদী মুসলিম জনতাকে ফ্রান্সের পন্য বয়কটের আহবান জানান।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রায় পাচ সহস্রাধিক তৌহিদি জনতা অংশগ্রহণ করেন। বিক্ষোভ সমাবেশ পরে বিক্ষুদ্ধ তৌহিদি জনতা ফ্রান্সের প্রেসিডেন্ট মেক্রোর ছবিতে জুতাপেটা ও আগুন প্রজ্জ্বলন করে প্রতিবাদ জানান।