ফেঞ্চুগঞ্জে কর্মহীনদের বিদ্যুৎ বিল দিলেন প্রবাসী

স্টাফ রিপোর্টার:: করোনাভাইরাস মহামারীর কারণে উদ্ভুত পরিস্থিতিতে আছেন বিপাকে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষ। অনেকের আয়-রোজগার বন্ধ। বর্তমানে বহু মানুষ বিদুৎ বিল পরিশোধ করতে হিমশিম খাচ্ছেন। এমন সময়ে কর্মহীন শতাধিক পরিবারের বিদুৎ বিল পরিশোধ করে মহানুভবতার অনন্য দৃষ্টান্ত রাখলেন দিলওয়ার হোসাইন নামে ফেঞ্চুগঞ্জের এক ফ্রান্স প্রবাসী।

আজ বৃহস্পতিবার (৪ জুন) উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা ও কর্মহীন হয়ে পড়া ১০৮টি পরিবারের মার্চ ও এপ্রিল মাসের বিদ্যুৎ বিল প্রদান করেছেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছ, ব্যবসায়ী বিলাল আহমদ, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাহসান আহমদ সুনাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, সমাজকর্মী সাদিকুজ্জামান উসমান, আইনুল ইসলাম, সাইফুল ইসলাম, রুহুল আমিন, আব্দুস সামাদ প্রমুখ।

ফ্রান্স প্রবাসী দিলওয়ার হোসাইন বলেন, আমার এলাকার কর্মহীন মানুষের বিদুৎ বিল পরিশোধ করে আমি আনন্দিত। আশা করি সমাজের বিত্তবানরা এভাবে কর্মহীনদের পাশে দাঁড়াবেন। বিদ্যুৎ বিল পরিশোধ করতে যারা আমাকে যথাসাধ্য সহযোগিতা করেছেন, তাদের কাছেও আমি চিরকৃতজ্ঞ।

আরও পড়ুন:: দেশে করোনায় ১৮ জন চিকিৎসকের মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *