হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্স এর উদ্যোগে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

আসিফ ইকবাল ইরন:: হেল্প ফর হিম্যানিটি ফ্রান্স এর উদ্যোগে ফেঞ্চুগঞ্জে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্স এর অন্যতম উদ্যোক্তা, ফ্রান্স বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ফ্রান্স গ্যাটার সিলেটের সভাপতি হাজি মোঃ হাবিব-এর সার্বিক সহযোগীতায় ফেঞ্চুগঞ্জে বন্যার্থ ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উত্তর কুশিয়ারা ইউপি’র স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মোঃ মাহবুবুর রহমান শফিকের সভাপতিত্বে ও মোহাম্মদ সজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্টিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম বলেন, হেল্প ফর হিম্যানিটি ফ্রান্স ও ফ্রান্স প্রবাসি হাজি মোঃ হাবিবের সহযোগীতায় ফেঞ্চুগঞ্জে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে যে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেওয়া হয়েছে তা সত্যি প্রশংসনীয়। তিনি আরো বলেন, বিদেশের মাটিতে বসে আমাদের প্রাবাসী ভাইয়েরা দেশের অসহায় মানুষের কল্যানের জন্য সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উপস্থিতির একাংশ

অনুষ্টানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল  হোসাইন, উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমেদ জিলু, ফেঞ্চুগঞ্জ উপজেলা  বিএনপির সাবেক সাধারন সম্পাদক তছলিম আহমদ নেহার, ইউপি সদস্য জামাল উদ্দিন, আব্দুল কাইয়ুম, বালাগঞ্জ উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, ইউপি সদস্য আব্দুল মনাফ, জয়নাল আবেদিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজ উদ্দিন, আহাদ আহমদ, আব্দুল কালাম, মাহতাব উদ্দিন, আতিকুর রহমান,আব্দুল্লাহ, ফয়ছল খান, জাহিদ হাসান খলিল,সেখরুল ইসলাম, আবু সাইদ,কামিল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্স এর উদ্যোগে ফেঞ্চুগঞ্জে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ ২৫০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।