উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক প্রবাসী অনলাইন গ্রুপের উদ্যোগে কোর’আন খতম ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার:: ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক প্রবাসী অনলাইন গ্রুপের উদ্যোগে উত্তর কুশিয়ারা ইউনিয়নের ক্রিস্টাল লাইট কমিউনিটি সেন্টারে বৃহস্পতিবার (১৪ মে) কোর’আন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গ্রুপের বাংলাদেশ সমন্বয়কারী নজরুল ইসলাম মাহবুবের পরিচালনায় কোর’আন খতম ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সা্বেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন।

দোয়া মাহফিল

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইমাম মুয়াজ্জিন হচ্ছেন আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার খালিস বান্দা। আজ রাত্রে রামাদ্বানে এহতেকাফে অনেকে প্রবেশ করবেন৷ আজ থেকে যারা ইহতেকাফ করার জন্য মসজিদে প্রবেশ করবেন প্রত্যকে আল্লাহর দরবারে মুনাজাতে সবাইকে দোয়ায় শরীক করবেন। তিনি আরো বলেন,এমন পরিস্থিতিতে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা সাহায্য ছাড়া আমাদের বিকল্প কোনো পথ খোলা নেই।

আগত ইমাম মুয়াজ্জিনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন ইলাশপুর জামে মাসজিদ ও দারুল কোর’আন মাদ্রাসার সম্মানিত মোহতামীম মাওলানা খুরশেদ আলম, এপেক্স ক্লাব অবস ফেঞ্চুগজনের সাবেক সভাপতি দুলাল আহমেদ, মাওলানা মোস্তাক আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *