ফেঞ্চুগঞ্জে গভীর রাতে গাড়িভর্তি কাপড়,সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ

স্টাফ রিপোটার:: বিশ্বজুড়ে ছোবল দেওয়া করোনার প্রকোপ পড়েছে আমাদের বাংলাদেশে এমন কি আমাদের সিলেটও। করোনাভাইরাসের  সংক্রমণের ঝুঁকি নিয়ে আসন্ন ঈদ উপলক্ষে কোনো ধরনের ব্যবসা প্রতিষ্ঠান না খোলার সিদ্ধান্ত নিয়েছেন সিলেট শহর ও আশেপাশের উপজেলার অনেক ব্যবসায়ীরা। জানা গেছে বাহির থেকে কোনো কাপড় এনে সিলেট বাসীকে বিপদে ফেলতে চান না ব্যবসায়ীরা। কিন্তু সিলেটের ফেঞ্চুগঞ্জে ঘটেছে ঠিক তার উল্টোটি।প্রাণঘাতি করোনা বিশ্ববাসীকে নাড়া দিলেও নাড়া দেয়নি ফেঞ্চুগঞ্জের কিছু কাপড়ের ব্যবসায়ীদের  হৃৎপিণ্ডকে!
সাংবাদিক দেলওয়ার হোসেন পাপ্পুর ফেসবুকে দেওয়া তথ্য মতে, রবিবার  ভোররাত সাড়ে ৩টা ফেঞ্চুগঞ্জ বাজারে থানারোডে  একটি ট্রাকযোগে কাপড়ের বান্ডেলগুলো এসেছে সিলেটের বাইরে থেকে। প্রত্যক্ষদর্শী জানান পুরো ট্রাকটিতে কাপড়ের বান্ডেল ছিল!


খোঁজ নিয়ে জানা যায় বাজারের  ঢাকেশ্বরী বস্ত্রালয়ের নেপাল দেবনাথ ও রুবেল ভৌমিক নামে দু’জন এই কাপড় নিয়ে এসেছেন।
এদিকে সিলেটের বাইরে থেকে ফেঞ্চুগঞ্জে ট্রাকভর্তি কাপড় নিয়ে আসার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে।ফেঞ্চুগঞ্জে নিন্দার ঝড় উটে। নেটিজনরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার দিয়ে ক্ষোভ প্রকাশ করেন। এতে অনেকে মন্তব্য করেন ট্রাকভর্তি কাপড় নয় ফেঞ্চুগঞ্জে ট্রাকভর্তি করোনা নিয়ে আসায় হয়েছে।
তাদের প্রশ্ন, তবে তারা কি ফেঞ্চুগঞ্জবাসীকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়?

আরও পড়ুন:- করোনাভাইরাস থেকে বাচতে দেবী শেঠির ১০ পরামর্শ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *