ফেঞ্চুগঞ্জে ইউপি চেয়ারম্যান এমরানের বিরুদ্ধে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:: সিলেটের ফেঞ্চুগঞ্জের ৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ১২ জুলাই) বিকেলে মল্লিকপুর ইসলাম বাজারে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আহমাদ বিন আলমাসের পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের সদস্য আব্দুল কালাম, সামছুল ইসলাম, ইছন মিয়া, সুবল বিশ্বাস,হেলাল মিয়া ও মহিলা ইউপি সদস্য বাহারুন নেসা। আরো বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক আব্দুল বারি, ইসলাম বাজারের প্রতিষ্ঠাতা আতিকুর রাহমান মিঠু, স্থানীয় মুরব্বিয়ান তেরা মিয়া, আওয়ামীলীগ নেতা জিল্লুর রাহমান, মুহিবুর রাহমান, মিনাজ উদ্দিন, দিলাল হোসেন।

মানববন্ধনে বক্তারা ,ইউপি চেয়ারম্যান এমরান উদ্দিনের বিরোদ্ধে স্থানীয় হোল্ডিং টেক্সের টাকা আত্নসাত, এলজিএসপি বণ্টনে ও জি আর চাউল বিতরণে অনিয়ম ও স্বজনপ্রীতি করে সৌরবিদ্যুৎ ও প্রায় ৩’শ টিউবওয়েল নিজ এলাকায় বিতরণ, ভূয়া রেজুলেশনের মাধ্যমে বিভিন্ন বরাদ্দ বিতরণ সহ নানা অভিযোগ তুলে ধরেন। মানব বন্ধনে ইউনিয়নের শতশত মানুষ অংশগ্রহন করেন।