ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের ঈদ উপহার সামগ্রী বিতরন

ইকবাল আহমদ লিমন:: সিলেটের ফেঞ্চুগঞ্জের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের নিয়ে গঠিত ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার( ১৯ মে ) উত্তর কুশিয়ারা ইউপি’র স্থানীয় দুটি কমিউনিটি সেন্টারে পর্যায়ক্রমে সকাল ১১ ঘঠিকা এবং দুপুর ১২ঘঠিকায় উত্তর কুশিয়ারা ইউপির এবং পাশ্ববর্তী উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপির একটি ওয়ার্ড সহ মোট ১০ টি ওয়ার্ডের ৩০০ হতদরিদ্র পরিবারে হাতে ঈদ উপহার তুলে দেওয়া হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমদ জিলু,বিশিষ্ট সমাজ সেবী আব্দুল মান্নান, গ্রুপের উপদেষ্টা আব্দুল হাই, সাংবাদিক দেলোয়ার হোসেন পাপ্পু, শ্রমিক কল্যান ফেডারেশন ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সভাপতি রুকন উজ্জামান চৌধুরী, বাংলাদেশ সমন্বয় কমিটির সদস্য ফখরুল ইসলাম ।

আরও পড়ুন:: উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক প্রবাসী অনলাইন গ্রুপের উদ্যোগে কোর’আন খতম ও দোয়া মাহফিল

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুর রব, সজিবুর রহমান , নজরুল ইসলাম মাহবুব,আবু বক্কর,ইকবাল আহমদ লিমন,তাজরুল ইসলাম,ফয়সাল খান, আপন ইসলাম খায়রুল, আলেক, রাহেল,আব্দুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এই সময়ে ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের রামাদ্বান মাসের শুরুতের ইফতার সামগ্রী ইউপির ৩২০পরিবারের মধ্য বিতরণ এবং ১৪ মে ইউপির সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিন দের নিয়ে খতমে ক্বোরান এবং তাদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *