ফেঞ্চুগঞ্জবাসীর জন্য প্রায় ১৪ লক্ষ টাকার সহায়তা নিয়ে ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা

আসিফ ইকবাল ইরন:: আমেরিকায় বসবাসকারী ফেঞ্চুগঞ্জবাসীদের সংগঠন ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা (ইনক) এর উদ্যোগে মহামারী করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে উপহার হিসেবে নগদ অর্থ বিতরন শুরু হচ্ছে । ফেঞ্চুগঞ্জের ইমাম,মোয়াজ্জিন, ও অসহায় দরিদ্র পরিবারের মধ্যে দুই দফায় তের লক্ষ পচিশ হাজার টাকা বিতরন করা হবে।

আগামীকাল রবিবার (৩১ মে) দুইদিন ব্যাপি এই উপহার সামগ্রী বিতরনে প্রথম দফা বিতরন কার্যক্রম শুরু হবে। বিতরন কার্যক্রমের উদ্ভোধন করবেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। তিনি ৩১ শে মে ও ১ লা জুন উপস্থিত থেকে পাচটি ইউনিয়নে পৃথক সাতটি অনুষ্টানের মাধ্যমে ফেঞ্চুগঞ্জের ইমাম,মোয়াজ্জিন, ও অসহায় দরিদ্র পরিবারের মধ্যে নগদ টাকা উপহার হিসেবে তুলে দিবেন।প্রথম দফার উপহার সামগ্রী রবিবার ফেঞ্চুগঞ্জের বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মধ্যে সকাল ১০ টায় কাসিম আলী সরকারী হাইস্কুল প্রাঙ্গনে, সকাল ১১ টায় উত্তর কুশিয়ায়া ইউপির অসহায়দের মধ্যে উত্তর কুশিয়ারা ইউপি প্রাঙ্গনে, সকাল ১২ টায় উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপি প্রাঙ্গন ও দুপুর ১ টায় ফেঞ্চুগঞ্জ ইউপির অসহায়দের মধ্যে মাহমুদ উস সামাদ চৌধুরী রিভার ভিউতে।

দ্বিতীয় দফা অর্থ বিতরন সোমবার (১ লা জুন) উপজেলার বিভিন্ন পেশাজীবি এবং ঘিলাছড়া ও মাইজগাও ইউনিয়নে বিতরন করা হবে।

এই বিষয়ে ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা’র সভাপতি জুনেদ আহমদ চৌধুরী বলেন, মানুষের দুঃসময়ে আমরা পাশে থাকার চেষ্টা করছি। এই চেষ্টা অব্যাহত থাকবে। আমাদের জন্য দোয়া করবেন। আপনারা নিরাপদ ও সুস্থ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *