ইউটিউবারদের জন্য বেস্ট ভিডিও এডিটিং অ্যাপ

টেকডেস্ক:: আপনি একজন ইউটিউবার? নিজের ইউটিউব চ্যানেলের জন্য কন্টেন্ট নির্মানের জন্য ভিডিও তৈরীর জন্য চিন্তিত  না চিন্তার কোনো কারন নেই। ইউটিউব বা ফেসবুকের জন্য ভিডিও তৈরির  চমৎকার অ্যাপ আছে।  এজন্য আপনার প্রয়োজন ভালো স্পেসিফিকেশনস ও উন্নতমানের ক্যামেরার স্মার্ট ফোন। ভিডিও রেকর্ডের পর ভিডিও এডিটের কাজে আপনাকে সহায়তা করার জন্য আছে অনেক অ্যাপ। জনপ্রিয় এমন  তিনটি অ্যাপ সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন :

যে পাঁচটি অ্যাপ স্মার্টফোনের ব্যাটারি ক্ষয় করে

কাইনমাস্টার মোবাইল ভিডিও এডিটর

ভিডিও এডিটের জন্য অন্যতম জনপ্রিয় একটি অ্যাপ হলো কাইনমাস্টার, কিনেমাস্টার নামেও ওটি পরিচিত। এটা অ্যান্ড্রয়েড, ক্রোম ওএস, আইফোন এবং আইপ্যাডে ব্যবহার করা যাবে। সত্যিই ভালো মানের ভিডিও তৈরি করতে চাইলে এই অ্যাপ আপনাকে দারুণ সহায়তা করবে। কাইনমাস্টার অ্যাপে রয়েছে অনেক এডিটিং ফিচার। সবগুলো ফিচার পেতে হলে আপনাকে কানমাস্টারের পেইড ভার্সন ইন্সটল করতে হবে।

ডাউনলোড লিংকkinemaster – video editor

অ্যাকশন ডিরেক্টর ভিডিও এডিটর

সহজেই কোনও ভিডিও এডিট করতে চাইলে অ্যাকশন ডিরেক্টর ভিডিও এডিটরের সহায়তা নিতে পারেন। অ্যাপটিতে রয়েছে চমৎকার কিছু ফিচার। এই অ্যাপ অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মধ্যে অনেক জনপ্রিয়।  আপনি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হয়ে থাকলে অ্যাকশন ডিরেক্টর ভিডিও এডিটর ব্যবহার করে দেখতে পারেন।

ডাউনলোড লিংক- ActionDirector – Video Editor, Video Editing Tool

পাওয়ার ডিরেক্টর- ভিডিও এডিটর, ভিডিও মেকার

ফোর-কে ভিডিও এডিট এবং এক্সপোর্টের জন্য পাওয়ার ডিরেক্টর অ্যাপটি বেশ সুপরিচিত। এতে রয়েছে দারুণ সব ফিচার। এছাড়া অ্যাপটিতে ‘ক্রোমা কি’ অপশন রয়েছে। আপনি চাইলে ভিডিও এডিটের জন্য পাওয়ার ডিরেক্টর অ্যাপ সহজেই ব্যবহার করতে পারবেন।

ডাউনলোড লিংক- PowerDirector – Video Editor, Video Maker

সুত্র: Bangla Tribune

One thought on “ইউটিউবারদের জন্য বেস্ট ভিডিও এডিটিং অ্যাপ

Comments are closed.